রবি সিমের নাম্বার দেখার নিয়মকানুন জেনে নিন ঘরে বসেই

আজকের এই আর্টিকেলে আপনারা রবি সিমের নাম্বার কিভাবে দেখতে হয় এই বিষয়টি সম্পর্কে বিস্তারিত সকল তথ্য জানতে পারবেন।

 

clenbuterol only cycle দেখার নিয়মকানুন জেনে নিন (robi sim number check)” src=”https://blogger.googleusercontent.com/img/a/AVvXsEgnFwK6p6QLH-6FNFMlckR3WqkEjfDjP-XEaJ_oRjjWixTruRPbxI-qbPuHDdKL7Hrk7-TdKE5Z0Q2SDF9OTIrRcehkGJRRH8vRDS4FON3mMP6OtXqrs8atlXVpWzcja9mGa_ADmZHDepFia8C33bUdWDxTPBG2RKBmQt_-qUXyJl_qOe1iRZ5oCRAv=s16000″ alt=”রবি সিমের নাম্বার দেখার নিয়মকানুন জেনে নিন (robi sim number check)” border=”0″ data-original-height=”360″ data-original-width=”640″ />

 

আর তাই আপনারা যদি রবি সিমের নাম্বার কিভাবে চেক করতে হয়, কোন কোড ডায়াল করে আপনারা রবি সিমের নাম্বারটি আপনাদের মোবাইল ফোনে দেখতে পারবেন এই বিষয় সর্ম্পকে যদি সকল কিছু জানতে চান তাহলে  আজকের এই আর্টিকেলটি আপনার জন্য। 

 

{tocify} $title={Table of Contents}

 

রবি নাম্বার চেক করার নিয়ম  

আপনারা যদি আপনাদের হাতের ছোট মোবাইল ফোনটি দিয়ে অর্থাৎ আপনারা যদি বাটন ফোন দিয়ে আপনাদের মোবাইলের ভিতর রবি সিমের নাম্বার চেক করতে চান। তাহলে, সে ক্ষেত্রে আপনাদের যে কাজটি করতে হবে সেটি হলআপনাদেরকে সবার প্রথমে আপনাদের ডায়াল বাটনে যেতে হবে। ডায়াল অপশনে  যাওয়ার পর আপনাদেরকে *# ডায়াল করতে হবে।   

এই নাম্বারটি আপনারা আপনাদের মোবাইল ফোনে ডায়াল করার পরে দেখতে পারবেন যে, মোবাইলের ফোনের  ভিতর যে, রবি সিমের নাম্বারটি রয়েছে অর্থাৎ, যে নাম্বারটি আপনারা দেখতে চান সেই নাম্বারটি কিন্তু আপনারা দেখতে পারবেন খুব সহজেই।{রবি সিমের নাম্বার কিভাবে দেখবো}

আর এভাবেই কিন্তু আপনারা আপনাদের হাতের ছোট মোবাইল ফোন দিয়ে আপনাদের সিমের নাম্বারটি মানে রবি সিমের নাম্বার চেক করতে পারবেন।   আর আপনি যদি এন্ড্রয়েড ফোন দিয়ে চেক করতে চান তাহলে সেক্ষেত্রে আপনাকে ডায়াল অপশনে গিয়ে *# ডায়াল করলেই আপনাদের মোবাইলে রবি সিমের নাম্বারটি দেখতে পারবেন আপনারা যে কোন মোবাইল দিয়ে চেক করুন না কেন আপনারা যদি এই করতে ডায়াল করে আপনাদের মোবাইল ফোনের ওকে বাটনে ক্লিক করেন।

তার পরে কিন্তু আপনারা আপনাদের রবি সিমের নাম্বার টি খুব সহজে দেখতে পারবেন।  

রবি নম্বর চেক করার কোড 

রবি নাম্বার চেক করতে হলে আপনার যে মোবাইলে আপনার রবি সিমটি রয়েছে সেই মোবাইল দিয়ে আপনারা আপনাদের ডায়াল অপশনে গিয়ে ডায়াল করবেন *2# এরপরে আপনারা আপনাদের মোবাইল ফোনের রবি সিমের নাম্বারটি খুব সহজে দেখতে পারবেন। 

আশা করি বুঝতে পেরেছেন, কিভাবে আপনারা আপনাদের মোবাইল ফোনের নাম্বারটি চেক করতে পারবেন মানে রবি সিমের নাম্বার কিভাবে আপনারা একটি মাত্র কোড ডায়াল করে আপনারা খুব সহজেই করতে পারবেন সেই বিষয়টা জানতে পারলেন। আর এই বিষয়ে যদি কোন প্রশ্ন থাকে তাহলে আমাদেরকে সেটা কমেন্ট করে জানাতে পারেন।  

কিভাবে রবি সিমের নাম্বার দেখে  

রবি সিমের নাম্বার যদি আপনারা কোন সময় ভুলে যান বা আপনার দেখলেন দোকানে গিয়ে আপনারা মোবাইল সিমে টাকা পাবেন অর্থাৎ, রবি সিমে আপনাদের টাকা পারবেন কিন্তু আপনাদের নাম্বারটি অনেক সময় দেখা যায় যে মনে থাকে না। 

আর এরকম যদি আপনাদের সাথে হয়ে থাকে তা হলে কিন্তু আপনাদের অনেক সমস্যার সম্মুখীন হতে হয় মানে আপনারা কিন্তু তখন আপনাদের মোবাইলে টাকা ভরতে  পারেন না।  

Read More – বাংলালিংক সিমের নাম্বার দেখার নিয়ম 

আবার, অনেক সময় দেখা যায় যে, এক জন মানুষকে নাম্বার দেওয়ার সময় অর্থাৎ, আপনি আপনার একটা বন্ধুকে আপনার মোবাইল ফোনের নাম্বারটা দেবেন কিন্তু সেই সময় যদি আপনার মোবাইল ফোনের নাম্বারটি মনে না থাকে অর্থাৎ,আপনার নাম্বারটা যদি  মুখস্ত না থাকে তাহলে দেখা যায় যে তাকে আপনার নাম্বারটা দিতে পারেন না  

আজকে আমি আপনাদেরকে শেখাবো যে , কিভাবে আপনারা একটি কোড ডায়াল করে খুব সহজেই আপনাদের রবি সিমের নাম্বার চেক করতে পারবেন।  রবি সিমের নাম্বার চেক করার জন্য আপনারা আপনাদের মোবাইল ফোনে ডায়াল অপশনে গিয়ে ডায়েল করবেন *# এই কোডটি ডায়াল করার পরে আপনারা আপনাদের রবি সিমের নাম্বার টি খুব সহজে দেখতে পারবেন। { রবি সিমের নাম্বার দেখার নিয়ম}

আর এই কোডটি কিন্তু আপনারা যে কোন মোবাইলে ডায়াল করে দেখতে পারবেন অর্থাৎ, আপনার অ্যান্ড্রয়েড ব্যবহারকারী হন অথবা আপনারা যদি বাটন ফোন ইউজ করে থাকেন তাহলে, কিন্তু কোন সমস্যা নেই আপনার যেকোনো মোবাইল দিয়ে এই কোডটি ডায়াল করলে আপনাদের রবি সিমের নাম্বার টি দেখতে পারবেন এবং এই নাম্বারটি আপনারা অন্যের সাথে শেয়ার করতে পারবেন।  

আশা করি বুঝতে পেরেছেন যেকিভাবে আপনারা খুব সহজেই একটি মাত্র কোড ডায়াল করে আপনাদের রবি সিমের নাম্বার টি অন্যদের সাথে শেয়ার করতে পারবেন এবং যেকোনো সময় আপনাদের কাজে লাগাতে পারবেন।   

আমাদের শেষ কথা –  

তাহলে আজকের আমাদের এই আর্টিকেলে আমরা জানতে পারলাম, কিভাবে আমরা আমাদের রবি সিমের নাম্বারটি মোবাইল ফোন দিয়ে খুব সহজেই ঠিক করতে পারব এবং কোন কোড ডায়াল করে আমাদের রবি সিমের নাম্বার চেক করতে হবে সে সম্পর্কে বিস্তারিত সকল ইনফরমেশন জানতে পারলাম।{রবি সিমের নাম্বার দেখার উপায়}

লেখাটি ভালো লাগলে অবশ্যই আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে দিবেন, কারণ আপনার মাধ্যমে আরো 10 জন মানুষ জানতে পারবেন আপনার একটা শেয়ার হয়তো আপনারা আরো কয়েকজন বন্ধুকে জানার জন্য সাহায্য করবে।  তাই অবশ্যই চেষ্টা করবেন লেখাটিকে শেয়ার করে দেওয়ার। আজকে এই পর্যন্তই পরে আবার অন্য কোন বিষয় নিয়ে আপনাদের সাথে আলোচনা করব। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *