ফাইনালে খেলবেন বেনজেমা!

কাতার বিশ্বকাপ শুরুর আগে ইনজুরিতে পড়েন স্ট্রাইকার করিম বেনজেমা। ফলে তিন সপ্তাহের জন্য চলে যান মাঠের বাইরে। আর তাই ফিরে গিয়েছিলেন নিজ ক্লাব রিয়াল মাদ্রিদে। তবে তার পরিবর্তে অন্য কাউকে দলে নেননি ফ্রান্সের কোচ দিদিয়ের দেশম। বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে মরক্কোকে ২-০ গোলে হারিয়ে ফাইনালে এখন ফ্রান্স।

রোববার (১৮ ডিসেম্বর) ফাইনালে আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামবে বর্তমান চ্যাম্পিয়ন ফ্রান্স। আর বিশ্বকাপের ফাইনালে ফ্রান্সের জার্সি গায়ে মাঠে নামতে পারেন বর্তমান ব্যালন ডি’অর জয়ী করিম বেনজেমা। বিশ্বকাপ ফাইনালের জন্য বেনজেমাকে কাতারে যাওয়ার অনুমতি দিয়েছে রিয়াল মাদ্রিদ। যেহেতু বেনজেমার পরিবর্তে অন্য কাউকে দলে নেননি ফ্রান্সের কোচ দিদিয়ের দেশম তাই ফাইনালে খেলতে কোনো বাঁধা নেই তার।

মরক্কোর বিপক্ষে ম্যাচের পর সংবাদ সম্মেলনে দিদিয়ের দেশমকে এক সাংবাদিক প্রশ্ন করেন ‘করিম বেনজেমা কাতারে ফিরছেন। তাহলে কি তাকে কয়েক মিনিটের জন্য খেলানোর সম্ভাবনা আছে, আপনার যদি প্রয়োজন হয়?’ এমন প্রশ্নে বেশ কৌশলী দেশম। তিনি বলেন, ‘আমি এই প্রশ্নের উত্তর দিতে চাইছি না। আমি দুঃখিত, পরবর্তী প্রশ্নটা বলুন দয়া করে।’ আর তাই বেনজেমা ফাইনাল খেলবে কিনা না তা সময়ই বলে দেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *